Home India কূলভূষন কে নিয়ে নোংরা রাজনীতি করছে পাকিস্থান:নাসির আহমেদ।

কূলভূষন কে নিয়ে নোংরা রাজনীতি করছে পাকিস্থান:নাসির আহমেদ।

111
0

শিলিগুড়ি, ২০ মে :”কূলভূষন কে পাকিস্থান নোংরা রাজনীতি করছে।অবিলম্বে তার মূক্তি চাই”,কূলভূষন ইস্যুতে সুর চড়ালেন অল ইন্ডিয়া মাইনোরিটি অর্গানাইজেশনের সর্বভারতীয় সভাপতি নাসির আহমেদ।সম্প্রতি,  পাকিস্তান সরকারের তরফে কূলভূষনকে ফাসির সাজা দেওয়া হয়েছিল। যদিও পরবর্তীতে সেই ফাসির সাজায় স্থগিতাদেশ জারি হয়। তবে এই কূলভূষন কান্ডে পাকিস্তান যে নোংরা রাজনীতি করছে তার পরিপ্রেক্ষিতে নিন্দা প্রকাশ করেন অল ইন্ডিয়া মাইনোরিটি অরগানাইজেশন।

শুধু কুলভূষন নয় কাশ্মীরের ঘটনাকেও সামনে তুলে ধরেন নাসির আহমেদ। তিনি জানান, বর্তমানে দেশ জুড়ে একটা অস্থির পরিবেশ সৃষ্টি হচ্ছে। জাতপাত ধর্মের নামে বিভাজন ক্রমেই বেড়ে চলছে। এটা দেশের পক্ষে খুবই ক্ষতিকারক। সম্প্রতি কাশ্মীর যেভাবে উত্তপ্ত হয়ে উঠেছে তার পেছনেও একটা অশুভ শক্তি কাজ করছে। নাসির আহমেদ বলেন,  কাশ্মীরের বেকার ভাইবোনেরা সমাজের মূল স্রোতে ফিরে আসুক। এটা দেশ ও সম্প্রীতির পক্ষে জরুরি।
আজ শিলিগুড়িতে আয়োজিত এক সাংবাদিক বৈঠকের মাধ্যমে অল ইন্ডিয়া মাইনোরিটি অরগানাইজেশনের সর্বভারতীয় সভাপতি নাসির আহমেদ জানান, বর্তমান সময়ে রাজ্য রাজনীতি চরম অস্থিরতার মধ্য্র দিয়্র চলছে। দেশ জুড়ে ডিভাইড অ্যাণ্ড রুল পলিসি কায়েম করার জন্য এক অশুভ শক্তি কার্যকরী। সেই লক্ষ্যে আমরা দেশ জুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিতেই আগামী দিনে মমতা ব্যানার্জীকে পাথেয় করেই পথ চলতে চায় অরগানাইজেশনের সদস্যরা। তিনি জানান, মমতা ব্যানার্জী যে সেকুলারেজমের ওপর ভর করে পথ চলে তা একটা উদাহরন। তিনি সমস্ত জাতি ধর্ম বর্নকে এক সাথে নিয়ে যেভাবে পথ চলেন তা উদাহরন যোগ্য। সেই সেকুলারেজমকেই তুলে ধরে আমরা দেশের প্রতিটি রাজ্যে সভা করব। আগামী ২৫ তারিখ কলকাতা থেকে এই কর্মসূচীর পথ চলা শুরু হবে।