Home India শিলিগুড়িতে দিনেদুপুরে খুন ১,আহত ১,চাঞ্চল্য। 

শিলিগুড়িতে দিনেদুপুরে খুন ১,আহত ১,চাঞ্চল্য। 

546
0

নিজস্ব প্রতিবেদন,শিলিগুড়ি ঃ সোমবার সকালে শিলিগুড়ি শহরে খুন। আহত এক জন। দিনদুপুরে খুনের পরপরই শহরে আতঙ্ক তৈরি হয়। শুরু হয়েছে পুলিসি তদন্ত।

জানা গিয়েছে , মৃতের নাম গোপাল ঘোষ ওরফে বাউ। তার সঙ্গে আহত হয় মোক্তার আহমেদ ওরফে লাথুয়া। দুজনই শিলিগুড়ি মহাবিরস্থান এলাকাতে জামাকাপড়ের ব্যাবসা করত। এদিন মহাবিরস্থান মোড়ের কাছে বেশ কয়েকজন তাদের ঘিরে ধরে। একটি দোকান ঘর ঘিরে রবিবারও সেখানে তর্ক হয়। তার জেরে এদিন ওই দুজনকে ঘিরে ফেলে বেশ কয়েকজন যুবক। তারা লোহার রড ছাড়া ধারাল অস্ত্র দিয়ে হামলা চালায় দুজনের ওপর। তাতে গুরুতর আহত হয় গোপাল ঘোষ। তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

অন্যদিকে আহত মোক্তারকে গুরুতর অবস্থায় একটি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সে এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। পুলিস কমিশনার সি এস লেপচা  ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেন। পুলিস কমিশনার জানিয়েছেন, প্রাথমিকভাবে তারা চার পাঁচ জনের নাম পেয়েছেন। সবকিছুই এখন খতিয়ে দেখা হচ্ছে। তবে সকাল এগারটা নাগাদ ঘটনার পরপরই মহাবিরস্থান এলাকাতে আতঙ্ক তৈরি হয়। মুহূর্তের মধ্যে সেখানে সব দোকানপাট বন্ধ হয়ে যায়। তবে পুলিস জানিয়েছে, গোপাল ঘোষের নামে তাদের কাছে পূরানো অনেক মামলা রয়েছে। এদিনের ঘটনার সঙ্গে যাদের নাম পুলিস পেয়েছে তাদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here