Home India শিলিগুড়িতে SUCIর মিছিল,তীব্র যানজটে অবরুদ্ধ শহর।

শিলিগুড়িতে SUCIর মিছিল,তীব্র যানজটে অবরুদ্ধ শহর।

363
0

শিলিগুড়ি, ২৪ মে :চা বাগিচা শ্রমিকদের বিভিন্ন দাবিদাবা নিয়ে বুধবার শিলিগুড়িতে  হহলো এস ইউ সি আইর মহা মিছিল । রাস্তার দুধারে মানব বন্ধন করে মাঝ রাস্তা দিয়ে মিছিল নিয়ে এগিয়ে চলে সংগঠনের সদস্যরা। সুবিশাল এই মিছিল শুরু হয় শহর শিলিগুড়ির  বাঘাযতীন পার্ক সংলগ্ন এলাকা থেকে। এরপর ভেনাস মোড়, সেবক মোড়, এয়ারভিউ মোড় হয়ে জংশন এলাকায় গিয়ে শেষ হয় মিছিল। সুবিশাল এই মিছিলের জেরে বুধবার তীব্র যানজটের সৃস্ট হয়।  একইসাথে যানযটে আটকে থাকতে দেখা যায়  অ্যাম্বুলেন্সও।

এসইউসিআই এর মিছিলকে ঘিরে পুলিশ প্রশাসনের তরফে ছিল কড়া নজরদারী। জলকামান থেকে শুরু করে বিশাল পুলিশ বাহীনি মোতায়েন ছিল এদিনের মিছিলে। মহা মিছিলে প্রবীন দের পাশাপাশি পা মেলাতে দেখা যায় নবীনদেরও।
এদিনের মিছিলে অংশ নেন সংগঠনের রাজ্য মন্ডলীর সদস্য অচিন্ত সিনহা, জেলা সম্পাদক গৌতম ভট্টাচার্য সহ অন্যান্যরা। এদিন শিলিগুড়ির পাশপাশি কলকাতা সহ গোট উত্তরবঙ্গে মহামিছিল আয়োজিত হয়। মিছিলে মোট বারোটি দাবী তুল ধরেন। মূল দাবী দীর্ঘদিন ধরে বন্ধ পড়ে থাকা চা-বাগান খোলা একইসাথে চা-বাগান শ্রমিকদের ন্যায্য মজুরি চালু করা। এছাড়াও রাজ্য সরকারের নানান দূর্নীতি ও তার সমাধান সূত্র অর্থাৎ সারদা নারদা কান্ডে দোষীদের শাস্তি প্রদান সহ একাধিক দাবীতে সরব হন তারা।