Home Darjeeling Darjeeling: দার্জিলিং এ আটক বিপুল অস্ত্রভাণ্ডার।। নজরে জংগীযোগ।

Darjeeling: দার্জিলিং এ আটক বিপুল অস্ত্রভাণ্ডার।। নজরে জংগীযোগ।

860
0

তারক চক্রবর্তী, শিলিগুড়ি ঃ দার্জিলিং -এ গুরুং এর গোপন ডেরায় অভিযান চালানোর সময়ে উদ্ধার হোল প্রচুর আগ্নেয়াস্ত্র। উদ্ধার হওয়া বিপুল আগ্নেয়াস্ত্র দেখে অভিযানে যাওয়া পুলিশ অফিসারদের চক্ষু চড়কগাছ হয়ে যায়।

গোপন সূত্রে পাওয়া খবরে বলা হয়েছিলো, লেপচা বস্তির কিছুটা নিচে নেপাল সীমান্ত এলাকায় গুরুং তার GLP সদস্যদের সংে ঘাটি গেড়েছে। সেইমতো দার্জিলিং এর পুলিশ সুপার অখিলেশ চতুর্বেদীর নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে যান। যদিও বিমল গুরুংকে ধরতে অপারক হয় পুলিশ।ওইসময় গুলির লড়াইতে মৃত্যু হয় এস আই অমিতাভ মালিকের।


ওই অভিযানেই উদ্ধার হয় বিপুল সংখ্যক আগ্নেয়াস্ত্র। ৯টি AK-47,১৮০০ টাজা কার্তুজ, প্রচুর ডিটোনেটর,বাইনাকুলার,ও টেন্ট। এই বিপুল পরিমান অস্ত্রের সংে ধরা পরে এক বিমল সংী। তাকে জেরা করে অনেক তথ্য পেয়েছেন পুলিশ আধিকারিকেরা।বহুদিন ধরে এই সামগ্রী জোড়ো কোরছিলো গুরুং বাহীনি।পুলিশ সুপার বলেন,নর্থ ইস্ট এর কোনো জংী গোষ্ঠী এর যোগ আছে কিনা তার তদন্ত চলছে। কিন্তু, এতো বিপুল পরিমান অস্থ্র আমরা আটক করেছি।যেখানে অস্ত্র আটক হয়েছে সেখানে রক্তের দাগ পেয়েছি।এর মানে ওদেরও অনেকে আহত হয়েছে। অভিযান আবারো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here