Home Jalpaiguri প্রকাশ্য রাস্তায় কাজিয়া, দুই তৃনমূল ছাত্র পরিষদ নেতা গ্রেফতার

প্রকাশ্য রাস্তায় কাজিয়া, দুই তৃনমূল ছাত্র পরিষদ নেতা গ্রেফতার

343
0
জলপাইগুড়ি:-প্রকাশ্য রাস্তায় কাজিয়া।ঘটনায় ফের উঠছে তৃনমূল এর গোষ্ঠীদন্দের অভিযোগ। ঘটনায় দুই তৃনমূল ছাত্র পরিষদ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার রাতে জলপাইগুড়ি শহরের সমাজপাড়া মোড়ে এই ঘটনা ঘটে।অভিযোগ শুভব্রত চৌধুরী ও রাহুল চৌধুরী নামে দুই তৃনমূল ছাত্র পরিষদ সদস্য মদ্যপ অবস্থায়,জেলা যুব তৃনমূল এর মহিলা শাখার সাধারণ সম্পাদিকা নীলম শর্মা, যুব তৃনমূল সদস্য দীপন রায় সহ কয়েকজনকে মারধোর করে।খবর পেয়ে যুব তৃনমূল এর সদস্যরা এসে  টিএমসিপির ওই দুই নেতাকে পালটা মারধোর করে বলে অভিযোগ।এরপর খবর পেয়ে কোতোয়ালি থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। যুব তৃনমূল এর নেত্রী নীলম শর্মা মারধর, শ্লীলতাহানির অভিযোগ দায়ের করে থানায়।সেই অভিযোগের ভিত্তিতে রাতেই শুভব্রত চৌধুরী এবং রাহুল চৌধুরীকে গ্রেফতার করে পুলিশ।
এদিকে এই ঘটনার পর ফের একবার শাসক দলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে চলে এল বলে মনে করছে রাজনৈতিক মহল।গ্রেফতার হওয়া শুভব্রত চৌধুরী এবং রাহুল চৌধুরী তৃনমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি অভিজিৎ সিনহার অনুগামী বলে পরিচিত।অপর দিকে নীলিম শর্মা,দীপন রায় যুব তৃনমূল এর জেলা সভাপতি সৈকত চ্যাটার্জীর ঘনিষ্ঠ।এই দুই নেতার পারস্পারিক বিবাদ বহু পুরোনো।যার জেরে এর আগে কলেজ নির্বাচন নিয়ে যুব তৃণমূল এর কর্মী শুভঙ্কর মিশ্রকে খুনের চেস্টা অভিযোগ উঠেছিল গ্রেফতার হওয়া শুভব্রত এবং রাহুল এর বিরুদ্ধে।