Home Malda আক্রান্ত মাধ্যমিক পরিক্ষার্থী

আক্রান্ত মাধ্যমিক পরিক্ষার্থী

153
0

মালদা,১৮ জানুয়ারী :  গালিগালাজ এর প্রতিবাদ করায় আক্রান্ত মাধ্যমিক পরিক্ষার্থী ও তার মা। আক্রান্ত দুইজনের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে মোথাবাড়ি থানার বালুগ্রাম এলাকায়। এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার  করেছে মোথাবাড়ি থানার পুলিশ। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, আক্রান্ত ছাত্রীর নাম, সুমিত্রা মন্ডল(১৬) সে উত্তর লক্ষীপুর হাই স্কুলে দশম শ্রেনীতে পড়াশোনা করে। মায়ের নাম, কমলা মন্ডল(৪০)। বাড়ি বালুগ্রামে। মাস দুয়েক পর শুরু হবে মাধ্যমিক পরিক্ষা। আক্রান্ত ছাত্রী জানিয়েছে, বুধবার রাতে সে নিজের বাড়িতে পড়াশোনা করছিলো সেই সময় তার অভিযুক্ত কাকা ঠাকুর মন্ডল বাড়ির সামনে চিৎকার করে গালিগালাজ করছিলো। ঘটনার প্রতিবাদ করতেই ছাত্রীকে মাটিতে ফেলে মারধোর করে ঠাকুর মন্ডল ও তার ছেলে খোকন মন্ডল। মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয় মা কল্পনা মন্ডল। রাতেই দুইজনকে উদ্ধার করে প্রথমে বাঙ্গিটোলা গ্রামীন হাসপাতালে ভরতি করে পরিজনেরা। পরে তাদের স্থানান্তর করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে সেখানেই  চিকিৎসা চলছে তাদের।
অভিযোগ পেয়ে পুলিশ ঠাকুর মন্ডল এবং খোকন মন্ডলকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার তাদের মালদা জেলা আদালতে তুলছে মোথাবাড়ি থানার পুলিশ।