Home Uncategorized আর্থিক সাহায্য

আর্থিক সাহায্য

253
0

মালদা ২০ জানুয়ারিঃ  রাজস্থানে মৃত সাকির আলির পরিবারকে আর্থিক সহযোগিতা করলো চাচল মহকুমা প্রশাসন। সমব্যাথী প্রকল্পের দুই হাজার টাকা দেওয়া হয়েছে চাচল মহকুমা প্রসাসনের পক্ষ থেকে।শনিবার চাচলের মহকুমাশক দেবাশিস চ্যাটার্জি জানিয়েছেন, সাকির আলির মৃত্যুর ঘটনা খুব দুখজনক। পঞ্চায়েত থেকে সব রকম সুবিধা ওরা যাতে পায় তা দেখা হচ্ছে। পাপাশপাশি পরিবার যা দাবি করেছে তা নিয়েই রিপোর্ট তৈরি হয়েছে সেটি উদ্ধতন কর্তৃপক্ষ জানানো হবে। এছাড়াও পঞ্চায়েত থেকে বার্ধক্যভাতা সহ যাবতীয় সুযোগ যাতে সাকির আলির পরিবার পায়  সেজন্যও উদ্যোগ নেওয়া হচ্ছে।এদিকে সাকির আলির মৃত্যু নিয়ে পরিবারের দাবি ও পারিবারিক অবস্থার বিস্তারিত রিপোর্টও তৈরি করে জেলা প্রশাসনের মাধ্যমে নবান্নে পাঠানো হবে বলে প্রশাসন সূত্রে জানা গিয়েছে।
উল্লেখ্য,  মঙ্গলবার রাজস্থানের জয়পুরের শাস্ত্রীনগর থানা এলাকা থেকে  শ্রমিক সাকির আলির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। শুক্রবার দুপুরে তার দেহ ফেরে স্বরূপগন্জে। ওই রাতে রীতি মেনে তাকে সমাধিস্থ করা হয়।
সাকেররা চার ভাই, দুই বোন। তৃতীয় সাকের বাড়ির পাশে মহানন্দা বাঁধের উপরে এক সময় ছোট পানের দোকান চালাতেন। কিন্তু স্ত্রী তাকে ছেড়ে যাওয়ার পর ২০১২ সালে রাজস্থানে চলে যান সাকের।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here