Home Uncategorized চড়ুইভাতির আনন্দ প্রবীনদের

চড়ুইভাতির আনন্দ প্রবীনদের

265
0
   কনকনে ঠান্ডায় শহরের ৬০ জন বৃদ্ধ,বৃদ্ধাকে নিয়ে শুক্রবার বোদাগঞ্জে বনভোজনে  বের হয় শহরের  স্বেচ্ছাসেবি সংগঠন “আমরা কজন”।বিভিন্ন কারনে এই বয়ষ্ক পুরুষ ও মহিলারা পরিবার থাকতেও চড়ুইভাতি করার আনন্দ উপভোগ করতে পারেননি।এদিন সকালে গায়ে চাদর,গলায় মাফলার জড়িয়ে,টুপি পরে বৃদ্ধ, বৃদ্ধারা জড়ো হয়েছিলেন শহরের ৭৩ মোড় এলাকায়।

শহরের খড়িয়া,অরবিন্দ,নাওয়া পাড়া,সরকার পাড়া এলাকা থেকে  ৬০ বৃদ্ধ,বৃদ্ধাদের নিয়েই চড়ুইভাতির আয়োজন করা হয়েছিল।একটি বাসে করে তাদের নিয়ে যাওয়া হয়।
গদাধর ব্রজবাসী ও জল্পেশ পাল জানিয়েছেন, পরিবারে অনেক সমস্যার মধ্যে বনভোজনে যাওয়া সম্ভব হয়নি।কিন্তু এই সংস্থার সাহায্যে সকলে এই সুযোগ পেলাম।এর চেয়ে আনন্দের  কিছু নেই।
অপর বৃদ্ধা বাসনা পাল জানান,তার পরিবারের সাথে যাওয়ার সুযোগ হয়নি।কিন্তু এই সমস্যার মধ্যেও এই সংস্থা থেকে বনভোজনের ব্যবস্থা করায় তারা খুশী।
সংগঠনের পক্ষে কনক সাহা জানান, অনেক বৃদ্ধ ও বৃদ্ধা রয়েছেন যারা নানা কারনে বনভোজনে আগে কখনো যাননি।বিভিন্ন সমস্যার জন্য তাদের সেই ইচ্ছা পুরন করতে পেরে তারা নিজেদের গর্বিত মনে করছেন।
খাওয়ার মেনুতে  ছিল ডাল,ভাত,পনির,সবজি,পাপড়,মিষ্টি,চাটনি ।সকলেই চেটেপুটে খেয়েছেন তৃপ্তি সহকারে।বোদাগঞ্জে পৌছানোর পর তাদের ব্রেক ফাস্টও  দেওয়া হয়।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here